বাংলাদেশ | বৃহস্পতিবার, এপ্রিল ২৬, ২০১৮ | ১২ বৈশাখ,১৪২৫

প্রবাসী

10-01-2018 09:52:04 AM

বিবাহবার্ষিকী পালনে বাংলাদেশে সেই মার্কিন তরুণী

newsImg

আমেরিকা থেকে ঝিনাইদহের শ্বশুর বাড়িতে এসে বিবাহবার্ষিকী পালন করলেন সেই মার্কিন তরুণী এলিজাবেথ। ২০১৭ সালের ৬ই জানুয়ারি তিনি কালীগঞ্জ উপজেলার রাখালগাছি গ্রামের নির্মল বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাসকে বিয়ে করেন। এরআগে ২ জানুয়ারি প্রেমের টানে আমেরিকা থেকে বাংলাদেশে চলে আসেন ওই মার্কিন তরুণী।

তখন মিঠুন বিশ্বাস জানিয়েছলেন, তিনি সিংগাপুরে ছিলেন বেশ কয়েক বছর। মূলত এলিজাবেথের সঙ্গে সম্পর্কটা শুরু হয় ওখান থেকেই ফেসবুকের মাধ্যমে। ২০১৫ সালে বন্ধুত্ব শুরু। তারা দুই জনেই খ্রিষ্টান ধর্মের হওয়ায় সম্পর্কটা আস্তে আস্তে প্রেমের সম্পর্কে রূপ নেয়। ২ জানুয়ারি এলিজাবেথ বাংলাদেশে চলে আসে। পরবর্তীতে ধর্মীয় রীতি মেনে গত ৬ই জানুয়ারি তাদের বিয়ে হয়love

বিয়ের এক বছর পর যুক্তরাষ্ট্র থেকে এসে লাল শাড়িতে বধূ বেশে মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে কেক কাটেন তিনি। বিবাহবার্ষিকী পালন করতে এ সপ্তাহেই তিনি বাংলাদেশে এসেছেন।

বিয়ের পর এলিজাবেথ বেশ কিছুদিন শ্বশুরবাড়ি ঝিনাইদহের রাখালগাছিতেই থাকেন। আমেরিকা ফিরে যাওয়ার সময় স্বামী মিঠুনকেও নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু ভিসা জটিলতায় তাকে রেখেই চলে যেতে হয় এলিজাবেথকে।

খবরটি সংগ্রহ করেনঃ- masudur
এই খবরটি মোট ( 196 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends