বাংলাদেশ | শনিবার, এপ্রিল ২০, ২০২৪ | ৬ বৈশাখ,১৪৩১

রাশিফল

23-11-2016 10:54:02 AM

জেনে নিন কেমন যাবে আজকের দিন

newsImg

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
পারিবারিক সদস্যদের সঙ্গে সমস্যায় জড়াতে পারেন। কোনোরকম ঝগড়া ও বাগবিতণ্ডা এড়িয়ে চলার চেষ্টা করুন। কিছু অবাঞ্ছিত ঘটনা আজ আপনাকে বিরক্ত করবে। প্রেম নিয়ে সমস্যা সামনে আসতে পারে। কর্মক্ষেত্রের কিছু সমস্যা আপনার বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বুদ্ধিদীপ্ত পর্যালোচনাগুলোতে খুব সম্ভবত আপনি অংশ নিতে ইচ্ছুক থাকবেন। সাহিত্যে এবং উদ্ভাবনী শক্তিতে বহিঃপ্রকাশ হওয়ার বিশেষ সম্ভাবনা আছে। অপরিকল্পিত খরচের সম্ভাবনা আছে। হজমের সমস্যায় ভুগতে পারেন এবং খুব ক্লান্ত বোধ করবেন। প্রেম নিয়ে নেতিবাচক চিন্তা করবেন না। শুভ দিক দক্ষিণ।

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রচুর বিনোদন ও হাসি-মজা আজ আপনার জন্য অপেক্ষা করছে। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আপনি আজ বিভিন্ন সম্প্রদায় ও সংস্কৃতির মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ পাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি মন্দ হবে না। নক্ষত্ররা আজ প্রেমের সম্পর্কে এক বিশেষ উচ্চতায় পৌঁছে দেবে। যাত্রাযোগ শুভ।

 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রতিটি পদক্ষেপে অত্যন্ত সতর্ক থাকতে হবে। কোনো নতুন প্রকল্পে কাজ শুরু করবেন না। ব্যর্থ হওয়ার সম্ভাবনা আছে। অপচয় বন্ধ করুন। প্রয়োজন বুঝে খরচ করুন, নয়তো আপনি ফতুর হতে যাবেন! কোনো রকম অনৈতিক অথবা বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন, নয়তো এটি আপনাকে আদালতে হাজির করতে পারে। প্রেমযোগ মিশ্র।

সিংহ: (২৩ জুলাই  – ২৩ আগস্ট)  
নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য অথবা পূর্ব পরিকল্পনাগুলোকে রূপায়িত করার জন্য আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রে সুফল পাবেন। সহকর্মীরা উৎসাহ দেবে ও সাহায্য করবে। আপনি আরও ভালো কাজ করার জন্য উদ্দীপনা পাবেন। ব্যবসায়ীদের জন্যও দিনটি লাভজনক। প্রেমযোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমের ক্ষেত্রে ইতিবাচক কিছু ঘটতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। স্বাস্থ্যকর খাবার খান। চারপাশের মানুষদের সঙ্গে কোনোরকম উত্তপ্ত আলোচনা ও অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। ধর্মীয়স্থানে ভ্রমণের সম্ভাবনা আছে।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ এবং এটি আপনার ভবিষ্যৎ অগ্রগতিকেও নিশ্চিত করবে। আপনি আজ প্রশংসা অথবা পদোন্নতির আশা রাখতে পারেন। নিজের জীবনে আপনার যাত্রা মসৃণ হবে। নক্ষত্ররা ইঙ্গিত দিচ্ছে, আপনি প্রেমের সফলতা হতে পারেন। শুভ দিক দক্ষিণ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মনসংযোগই আজ আপনার মূলমন্ত্র। নতুন প্রকল্পে কাজ করা থেকে বিরত থাকুন, দিনটি শুভ নয়। বন্ধুরা ভালো সঙ্গ দেবে এবং কেউ কেউ সাহায্যও করতে পারে। প্রেমের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। যাত্রা শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শান্ত থাকতে হবে। নয়তো মানসিক অস্থিরতা আজ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিশেষ প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। যা আপনাকে হতাশ করে তুলতে পারে। উত্তপ্ত আলোচনা ও ঝগড়া থেকে যতদূর সম্ভব দূরে থাকুন নয়তো এটি ঝগড়ার রূপ নেবে এবং জটিল পরিস্থিতির সৃষ্টি করবে। শুভদিক পশ্চিম। প্রেমযোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
স্বাভাবিক ও আত্মবিশ্বাসী থাকার চেষ্টা করুন। আপনি আজ আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হতে পারেন এবং অসুস্থ বোধ করতে পারেন। তাই বুঝেশুনে খাওয়া-দাওয়া করুন। আর্থিক ক্ষয়ক্ষতি এড়াতে খরচ নিয়ন্ত্রণে করুন। প্রেমযোগ মিশ্র।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
মাত্রাতিরিক্ত খরচ করা ঠিক হবে না। প্রেম ,দাম্পত্য এবং বিয়ে নিয়ে নেতিবাচকতা ঝেড়ে ফেলার চেষ্টা করুন, কারণ এটি আপনার দিনটিকে নষ্ট করে দিতে পারে। বন্ধু ও প্রিয়জনদের থেকে অনেক উপহার পাওয়ার আশা রাখতে পারেন। শুভ দিক পশ্চিম।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
হঠকারী সিদ্ধান্ত নিয়ে প্রেমের ক্ষেত্রটিকে জটিল করে তুলবেন না। প্রাথমিক বিষয়গুলো মাথায় রেখে সহজভাবে ভাবুন। আজ আপনি কর্মক্ষেত্রে ব্যাপক প্রতিযোগিতার মুখে পড়বেন। এছাড়া আপনি নিজস্বতা বজায় রেখে নিজের সেরাটা দিতে পারবেন। শুভ দিক পশ্চিম।

খবরটি সংগ্রহ করেনঃ- আই-নিউজ২৪.কম
এই খবরটি মোট ( 2181 ) বার পড়া হয়েছে।
add

Share This With Your Friends